ক্রিপ্টো মার্জিন ট্রেডিং

আপনি বিটকয়েন মত ​​ক্রিপ্টো মুদ্রা আগ্রহী, etherum? তারপর আপনি বোঝেন যে লিভারেজ মার্জিন ট্রেডিং সাইট প্রচুর আছে। যদি আপনি তাদের চেষ্টা না করে থাকেন তবে এখন এটি পরীক্ষা করে দেখুন এবং এটি কীভাবে কাজ করে এবং আপনার জন্য কোনটি সেরা তা দেখতে সেরা সময়। আমরা কিছু বড় অর্থ লেনদেনের জন্য আপনার ওয়েবসাইটগুলি এবং এটির জন্য গবেষণা করেছি।

মার্জিন ট্রেডিং খুব সোজা এগিয়ে। আপনি বেছে নিতে পারেন লিভারেজ আছে। উদাহরণস্বরূপ, যদি আপনার 0.1 বিটকয়েন থাকে এবং আপনি ট্রেড করতে চান তবে আপনি কেবল ২ ~ 100x থেকে আপনার লিভারেজ সেট করতে পারেন। তাই যদি আপনি 10x চয়ন করেন তবে এর অর্থ হল আপনি 0.1 বিটিসি এর পরিবর্তে 1 বিটিসি বিনিয়োগ হিসাবে বিনিয়োগ করছেন। এখন যদি 1 বিটিসি এর দাম 10% হয় তবে আপনি 0.1 বিটিসি উপার্জন করবেন। পরিবর্তে আপনি লিভারেজ ছাড়া বিনিয়োগ 0.01 বিটিসি। তাই বিনিয়োগের জন্য বড় উপার্জন লাভ তার বিশাল সুযোগ।

সবচেয়ে জনপ্রিয় ক্রিপ্টো মুদ্রা মার্জিন ট্রেডিং প্ল্যাটফর্ম চেক আউট করুন।

Rank Logo Site payment advantage Visit Site
1 bit BITMEX bitcoin world #1 Visit Site
2 bit cex.io credit card / bitcoin Exchange Visit Site

বিটকয়েন মার্জিন ট্রেডিংয়ের ২ টি উপায় আছে। আপনি সম্পদ ‘দীর্ঘ’ বা ‘সংক্ষিপ্ত’ করতে পারেন। অর্থ আপনি অবস্থান কিনতে বা বিক্রয় অবস্থান আছে। যখন মূল্য হ্রাস হয় তখন আপনি বিক্রয় অবস্থান রাখতে পারেন এবং যখন দাম বেড়ে যায়, তখন আপনি অবস্থান কিনতে পারেন। তাই আপনি বাজার পরিস্থিতিতে সঙ্গে অর্থ উপার্জন করতে পারেন। যখন দাম কমে যায় এবং আপনার কাছে ‘শর্ট’ অবস্থান থাকে, তখন আপনি লিভারেজযুক্ত পরিমাণ উপার্জন করবেন। উদাহরণস্বরূপ, যদি আপনি x50 লিভারেজ সহ 0.1 বিটিসি এর ‘শর্ট’ অবস্থান কিনেছেন, এটি 5 বিটিসি মান। যখন দাম ২0% কমে যায়, তখন আপনি 20% 0f 5 বিটিসি উপার্জন করবেন। তাই আপনার লাভ হবে 1 বিটিসি। এবং ‘দীর্ঘ’ অবস্থান সঙ্গে একই গণিত।
তাই আপনি বিটকয়েন ভবিষ্যতে সন্দেহ আছে, আপনি বিক্রয় অবস্থান স্থাপন করতে পারেন। অথবা আপনি বিটকয়েন বিশ্বাসী হলে আপনি কিনতে অবস্থান কিনতে। তার যে শুধু হিসাবে সহজ।

লিভারেজ দিয়ে আপনি আপনার বিনিয়োগের সাথে বড় পরিমাণে বিটিসি লাভ করতে পারেন। তবে আপনাকে লিক্যেশন এড়ানোর জন্য স্টপ / ক্ষতি সেট করে আপনার সম্পদের সুরক্ষা করতে হবে।

মার্জিন ট্রেডিংয়ের অবস্থান থাকা অবস্থায়, বাজার পরিস্থিতি সম্পর্কে বিপরীত মতামত থাকা কঠিন। আপনি যদি কোনও দিক বেছে নিতেন তবে আপনি আপনার অবস্থানের উপর নির্ভরশীল হবেন এবং বিশ্বাস করা খুব কঠিন হয়ে যে মূল্যটি বিপরীত পথে যাবে। এই ব্যক্তিদের দ্বারা বিনিয়োগ খুব সাধারণ। বাজারে খবর, প্রবিধান, মনোবিজ্ঞান, এবং ট্রেডিং প্রযুক্তি নিয়ে আসে। এটি স্বল্পমেয়াদী দিক নির্ধারণ করা সহজ নয়। আমরা অত্যন্ত দ্রুত বিটকয়েন এবং ক্রিপ্টো বাজার মূল্যের বিপরীতে বাজারে প্রতিক্রিয়া জানাতে সুপারিশ করি। আপনি স্বল্পমেয়াদী বিনিয়োগ বিশ্বাস করেন যে অবস্থান ধরে রাখার কোন কারণ নেই। দীর্ঘমেয়াদী আসল সম্পত্তিতে সেরা বলে পরিচিত। কিন্তু যতটা লিভারেজ মার্জিন ট্রেডিং, এটি অনেক ধারনা করে না। বিশেষ করে যদি আপনি উচ্চ লিভারেজে থাকেন এবং এটি তরলকরণ এলাকা পেতে পারে।